কোচিংয়ের কথা বলে প্রেমিকের সঙ্গে ঘোরাঘুরি, রাতে মিলল তরুণীর রক্তাক্ত দেহ

কোচিংয়ের কথা বলে প্রেমিকের সঙ্গে ঘোরাঘুরি, রাতে মিলল তরুণীর রক্তাক্ত দেহ

রংপুরের কাউনিয়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সানজিদা আক্তার নামে দশম শ্রেণির ছাত্রী নিহতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রেমিক সায়েমকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। বুধবার (১৭ আগস্ট) দিবাগত রাতে কাউনিয়ার কুটির পাড় এলাকায় এ ঘটনা ঘটে।

রংপুর জেলা সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) আশরাফুল আলম বলেন, উপজেলার কুর্শা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মো. ইব্রাহিমের মেয়ে সানজিদা। বড়দরগাহ দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

তিনি বলেন, মঙ্গলবার (১৬ আগস্ট) বিকেলে কোচিংয়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে সানজিদা আক্তার ইভা (১৬) তার প্রেমিক ফাহিম সানি সায়েমের (২০) মোটরসাইকেলে করে ঘুরতে বের হয়। এরপর রাত সাড়ে নয়টায় কাউনিয়া উপজেলার টেপা মধুপুর জামতলায় এলাকায় সানজিদার রক্তাক্ত দেহ রাস্তার পাশে পড়ে থাকতে দেখেন এক অটোচালকসহ অনেকে

পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে জনতা ও পুলিশ মিলে তাকে চিকিৎসার জন্য কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

আরও পড়ুন: গৃহবধূকে ধর্ষণ মামলায় বহিষ্কৃত ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

স্থানীয় আরিফুল ইসলাম জানান, রাত আনুমানিক দশটার সময় মোটরসাইকেলে করে মেয়েটিকে নিয়ে এসে রাস্তায় ফেলে চলে যায় এক যুবক। এ সময় দৌড়ে গেলেও ছেলেটিকে আটকাতে পারেনি তারা। পরে মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তারা।


Leave a Reply

Your email address will not be published.